Sunday, May 11, 2008

Mother's Day : Rangana




Amar kache Mother's Day bole bishesh kichu nei-karon everyday is a mother's day to me. Ami amar ma er songe manoshik dik diye emon bhabe jorito je ami kokhonoi tNake chara nijer astityo kolponai korte parina.She is my inspiration and source of energy.

Chhotobelay thekei dada aar ami bhison dushtu. Amar Ma working lady chhilen, onek koshto kore amader dui bhai bonke manush korechen. Amar baba chakri shutre onek dure thakten.Tai duto chhoto chhoto chele meyeke manush kora, sansar samlano , chakri kora , sob kichur guru dayitto ma bhison bhalo bhabe palon korechen. She didn't have any helping hand.Ma er kormo khomota irshoniyo. She is a great cook, great singer,daroon shelai koren, bhison bhalo teacher and amar dekha one of the best human beings. Ma er ek kona gun o jodi ami petam, then I would have been on the top of this world. Ei boyosheo t(N)ar energy dekhe obaak hote hoi.

Jokhoni amar mon kharap hoi, ba nijeke manoshik bhaabe durbol mone hoi, amar ma er mukh amar chokher samne bheshe othe. Mone hoi emon maer meye hoye amar durbol howatai bheeruta.

I am what I am today because of my mother and I'm extremely proud and lucky to be her daughter.

No comments: